বাংলার কন্ঠ প্রতিবেদক ।। ডেঙ্গু জ্বরে আতঙ্কিত বা হয়ে চিকিৎসকের পরামর্শ নিন, সুস্থ থাকুন এই শ্লোগানকে সামনে রেখে ভোলা সদর উপজেলা চরসামাইয়া ইউনিয়ন ও রাজাপুর ইউনিয়ন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির যৌথ কর্মসূচি ঘূর্ণিঝড় প্রস্তুতি (সিপিপি) ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় এর আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে জন সচেতনতা মূলক র‌্যালী বের হয়।
৩ আগস্ট শনিবার চরসামাইয়া ইউনিয়ন এর মাদ্রাসা বাজার, সাহেব আলী মার্কেট ও রাজাপুর ইউনিয়নে সচেতনতা মূলক র‌্যালী বের হয়।এসময় ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) পরিচালক (অপারেশন) মোঃ নূর ইসলাম খান ,ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) এর উপপরিচালক মোঃ শাহাবুদ্দিন মিয়া ও র‌্যালীর নেতৃত্বে দেন। চরসামাইয়া ইউনিয়ন ও রাজা পুর ইউনিয়নের সিপিপির সেচ্ছাসেবক ও টিম লিডারগণ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা সাধারণ জনগনের সচেতনতার উদ্দেশ্য বলেন আমাদের সচেতনতাই পারে ডেঙ্গু মুক্ত বাংলাদেশ গড়তে। আমরা যার যার স্থান থেকে পরিস্কার পরিছন্নতায় স্বেচ্ছাসেবকের ভুমিকা রাখবো। এ ব্যাপারে সবাইকে সচেতন করতে হবে তবেই মহামারী ডেঙ্গু থেকে রক্ষা মিলবে।
জেএস/ ০৩ আগস্ট