বাংলার কণ্ঠ প্রতিবেদক ।। ভোলায় মোঃ বাদল হাওলাদার (৩৫) নামে এক ব্যবসায়ীকে ফিল্ম স্টাইলে মারধর করে ২ লাখ ৭৯ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে ভোলার সদরের চরনোয়াবাদ শিশু পার্ক’র পাশের গলিতে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা আহত ব্যবসায়ীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছে। বাদল হাওলাদার বরিশাল জেলার বাখেরগঞ্জ উপজেলার বাসিন্দা মোঃ হাবিবুর রহমানের ছেলে। বাদল বর্তমানে ভোলা পৌর ৩ নং ওয়ার্ডের ভদ্রপাড়া এলাকার মোঃ শাহিন মোল্লার বাড়ির ভাড়া থাকেন।
আহত ব্যবসায়ী বাদল জানান, তিনি গত দুই বছর ধরে ভোলার ওই বাসায় ভাড়া থেকে বরিশালসহ বিভিন্ন জেলা থেকে কাঁচা মালামাল এনে ভোলার শহরের কাঁচা বাজারের ব্যবসায়ীদের কাছে পাইকারী বিক্রি করে আসছেন। মঙ্গলবার দুপুরে কাঁচা বাজারের নবাব বাণিজ্যালয়ে মালিক মোঃ সিরাজের বাড়ি চর নোয়াবাদে মালের বাকী টাকা আনতে যান। সেখানে দুপুরে খাবার খেয়ে তার সিরাজের কাছ থেকে ৮০ হাজার টাকাসহ আজকের কালেকশনের মোট ২ লাখ ৭৯ হাজার টাকা নিয়ে তিনি ফিরছিলেন। ওই সময় শিশু পার্কের পাশে আসলে ৬/৭ জন তাকে ঘেড়াও করে। এসময় দুই জন তাকে মারধর করে তার কাছ থেকে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরো জানান, ছিনতাইকারীদের মধ্যে মোঃ জামাল কসাইয়ের ছেলে শান্ত (২২) নামে একজনকে তিনি চিনতে পেরেছেন।
ভোলা মডেল থানার অপারেশন অফিসার রিপন সাহা জানান, বিষয়টি পুলিশ তদন্ত করছেন।