বাংলার কণ্ঠ প্রতিবেদক ।। ভোলায় জেলা রবিদাস দোকান কমিটির উদ্দ্যেগে মতবিনিময় ও শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) বিকালে রবিদাস মন্দির প্রাঙ্গনে এই মতবিনিময় ও বস্ত্র বিতরন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বস্ত্র বিতরন ও বক্তব্য রাখেন ভোলা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অভিনাশ নন্দী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ আলাউদ্দিন মিয়া।
ভোলা জেলা রবিদাস দোকান কমিটির সভাপতি সুনিল চন্দ্র দে এর সভাতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রবিদাস দোকান কমিটির সহ-সভাপতি নিতাই চন্দ্র রবিদাস,সাধারন সম্পাদক শঙ্কর চন্দ্র রবিদাস,রবিদাস মন্দির কমিটির সম্পাদক ধীরেন রবিদাস,ভোলা জেলা ছাত্র ঐক্য পরিষদের সভাপতি পিন্টু মন্ডল, সহ-সভাপতি রাজু পোদ্দার ,সম্পাদক অর্নব চন্দ্র দে (চন্দন), সহ-সম্পাদক সুজন দেবনাথ,সাংগঠনিক সুকলব চন্দ্র দাস প্রমুখ।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, শিক্ষাই পারে আমাদের সকল দু:খ দূর করতে তাই সকলকে সন্তানদের শিক্ষিত করার দিকে খেয়াল করতে হবে। ঐক্যবদ্ধ থেকে নিজেদের অধিকার আদায়ে কাজ করতে হবে। মনে রাখবেন যদি ঐক্যবদ্ধ থাকেন তবেই অধিকার আদায় করতে পারবেন।
এসময় প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে বলেন, নিম্ম শ্রেনীর এই সকল মানুষকে যেন চাকরির বিষয়ে বেশি বেশি গুরুত্ব দেওয়া হয়। যেন তারা বৈষম্যের শিকার না হয় এই বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী যেন একটু নজরদেন বঞ্চিত এই শ্রেনীর ভাগ্য উন্নয়নে।