বাংলার কন্ঠ প্রতিবেদক : ভোলায় নিখোঁজ হওয়ার ৫ দিন পর পারভেজ (১৬) নামের এক কিশোর রিক্সাচালকের হাত পা বাধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের সাহেবের কাচারি এলাকার একটি খাল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। নিহত পারভেজ ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে ১ নং ওয়ার্ডের বিল্লাল মিয়র পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, গত সোমবার রিক্স নিয়ে পারভেজ বের হয়। সারা দিন রিক্সা চালিয়ে প্রতিদিন রাতে বাড়ি ফিরলেও ওই দিন আর রাতে ফিরেনি। পর দিন সকালে অনেক খোঁজা খুজি করলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার আলীনগর ইউনিয়নের সাহেবের কাচারি এলাকার একটি খালে একটি লাশ স্থানীয়রা ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই লাশ উদ্ধার করলে পারভেজের লাশ সনাক্ত করা হয়। তবে পারভেজের রিক্সাটি উদ্ধার করা সম্ভব হয়নি।

ভোলা থানার ওসি ছগির মিঞা জানান, তারা সংবাদ পেয়ে লাশ উদ্ধার করেছে। ময়না তদণেÍর জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে একটি মামলা হয়েছে। তবে হত্যার প্রকৃত কারন এখনো উৎঘাটন করা সম্ভব হয়নি।