বাংলার কণ্ঠ প্রতিবেদক : কৃষি খাতে অসামান্য অবদানের স্বীকৃতিতে স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই” এগ্রো অ্যাওয়ার্ডস ২০১৯ গ্রহন করছেন গ্রামীন জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) এর নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন। কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক শুক্রবার হোটেল সোনারগায়ে এক বর্নাঢ্য অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট জাকির হোসেন মহিন এর হাতে তুলে দেন। সেরা কৃষি প্রতিষ্ঠান (কৃষি সহায়তা ও বাস্তবায়ন) ক্যাটাগড়িতে এ পুরস্কার প্রদান করা হয়।
জাকির হোসেন মহিন এর আগে ২০১৩ সালে প্রধান মন্ত্রীর কাছ থেকে জাতিয় পর্যায়ে সেরা যুব সংগঠক হিসেবে ও আই এফডিসি থেকেও কৃষি ক্ষেত্রে সেরা পুরস্কার পেয়েছেন। ভোলার কৃষি খাতকে আরো সমৃদ্ধ করতে সরকারের পাশাপাশি গ্রামীন জন উন্নয়ন সংস্থা তৃনমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে।
অ্যাওয়ার্ড প্রাপ্তির পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন এ সম্মান ভোলার কৃষক ভাইদের উৎসর্গ করা হলো। যারা মাথার ঘাম পায়ে ফেলে দিন রাত কৃষিকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। আমরা তাদের পাশে আছি এবং থাকব। এদিকে জাকির হোসেন মহিন কৃষি খাতে অসামান্য অবদানের স্বীকৃতিতে স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই” এগ্রো অ্যাওয়ার্ডস পাওয়ায় তাকে বাংলার কণ্ঠ পরিবার অভিনন্দন জানান।