তজুমদ্দিন প্রতিনিধি : ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি নুরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে লালমোহন ও তজুমদ্দিনে আওয়ামী লীগকে শক্তিশালী হিসাবে গড়ে তোলার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান। বুধবার সকালে তজুমদ্দিন হোসনেয়ারা চৌদুরী মহিলা কলেজ মাঠে তজুমদ্দিন উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে টেলি কনফান্সে প্রধান অতিথির বক্তব্যে রাখেন তোফায়েল আহমেদ।
বিশেষ অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুর হত্যার পর জিয়াউর রহমান ও খালেদা জিয়া দেশের স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করেছেন। খালেদা জিয়া রাজাকারদের গাড়ীতে পাতাকা তুলে দিয়েছিল। এক সময় দেশের জন্য যারা জীবন বাজি রেখে মুক্তিযোদ্ধ করেছে তারা মুক্তিযোদ্ধের সার্টিফিকেট নিতে ভয় পেত।
আর প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ২১ বছর পর ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নের হয়েছে। তজুমদ্দিন উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা । এর আগে জাতীয় সংঙ্গীত ও পাতাকা উত্তলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।
তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, বিশেষ অতিথির আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রমূখ।
এসময় তজুমদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতা-কর্মী ও ডেলিকেট-কাউন্সিলরদের মাধ্যমে ফখরুল আলম জাহাঙ্গীরকে সভাপতি ও ফজলুল হক দেওয়ানকে সাধারন সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।